অক্ষরপত্র প্রকাশনীর সকল বই একাদশ-দ্বাদশ শ্রেণী PDF Download | HSC Akkharpatra All Book PDF

অক্ষরপত্র প্রকাশনীর সকল বই একাদশ-দ্বাদশ শ্রেণী PDF Download

আস্সালামুআলাইকুম, কেমন আছেন সবাই? আসা করি আল্লাহর রহমতে ভালোই আছেন। আপনাদের ভিতরে যারা একাদশ বা দ্বাদশ শ্রেণিতে পড়েন তাদের ভিতরে অনেকেই অক্ষর পত্র প্রকাশনীর বইগুলো খুঁজে থাকেন। আপনি যদি একাদশ - দ্বাদশ শ্রেণিতে থাকেন এবং অক্ষর পত্র প্রকাশনীর বইগুলো খুঁজে থাকেন তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন।

এই পোস্টে আপনাদের সাথে অক্ষরপত্র প্রকাশনীর সকল বই একাদশ-দ্বাদশ শ্রেণী PDF ভার্শন শেয়ার করা হবে। তাই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। পোস্টটি আপনার কাছে ভালো লেগে থাকলে আপনার পরিচিত দের সাথে শেয়ার করুন।

তাহলে কথা না বাড়িয়ে চলুন শুরু করি।

HSC Akkharpatra All Book PDF Download

সুপ্রিয় শিক্ষার্থী বন্ধুরা, এই পোস্টে আপনি পেয়ে যাচ্ছেন একাদশ দ্বাদশ শ্রেণীর অক্ষর পত্র প্রকাশনীর সকল বই এই পিডিএফ ডাউনলোড লিংক। যেখান থেকে আপনি খুব সহজেই অক্ষর পত্র প্রকাশনীর বইগুলো ডাউনলোড করতে পারবেন।

অক্ষরপত্র প্রকাশনীর সকল বই একাদশ-দ্বাদশ শ্রেণী PDF Download - HSC Akkharpatra All Book PDF

প্রিয় বন্ধুরা, আমাদের ওয়েবসাইটে এই বইগুলো ছাড়াও একাদশ দ্বাদশ শ্রেণীর সকল বই গুলো পেয়ে যাচ্ছেন। এছাড়াও অন্যান্য সকল শ্রেণীর পিডিএফ বইগুলো আমাদের এর ওয়েবসাইটে পেয়ে যাচ্ছেন।এছাড়াও সকল শ্রেণীর গাইড, নোট, সাজেশন, সিলেবাস সকল কিছু পেয়ে যাচ্ছেন আমাদের এই ওয়েবসাইটে।

এইচএসসি অক্ষর পত্র বই - HSC AKKHARPATRA PDF BOOK

এই পোস্টে আপনারা একাদশ দ্বাদশ (HSC) শ্রেণীর যে বইগুলো পাবেন তার লিস্ট -

১. পদার্থ বিজ্ঞান ১ম পত্র
২. পদার্থ বিজ্ঞান ২য় পত্র
৩. জীববিজ্ঞান ১ম পত্র
৪. জীববিজ্ঞান ২য় পত্র
৫. উচ্চতর গণিত ১ম পত্র
৬. উচ্চতর গণিত ২য় পত্র
৭. তথ্য ও যোগাযোগ প্রযুক্তি

অক্ষর পত্র বই কেমন

বাজারে একাদশ দ্বাদশ শ্রেণীর অনেক প্রকাশনীর বই প্রচলিত আছে। একেক ছাত্র একেক প্রকাশনীর বই পড়ে থাকে। কিন্তু অনেকেই বিভিন্ন প্রকাশনীর বইয়ের পাশাপাশি অক্ষরপত্র বই পড়ে থাকে। এর কারণ হলো অক্ষরপত্র প্রকাশনীর বইগুলো অনেক সুন্দর ভাবে সাজানো থাকে। এবং অনেক সুযোগ ভাবে বইগুলো লিখা হয়ে থাকে যার ফলে বইগুলো ছাত্রদের কাছে বুঝতে অনেক সুবিধা হয়। আপনার কাছে যদি অন্য প্রকাশনীর বই থেকে থাকে। এবং আপনি যদি অক্ষরপত্র প্রকাশনীর বই খুঁজে থাকেন তাহলে খুব সহজেই আমাদের ওয়েবসাইট থেকে এই বইগুলো ডাউনলোড করতে পারবেন।

অক্ষরপত্র বই একাদশ দ্বাদশ শ্রেণী ডাউনলোড লিংক

ক্রমিক নং বিষয় ডাউনলোড লিঙ্ক
পদার্থ বিজ্ঞান ১ম পত্র PDF
পদার্থ বিজ্ঞান ২য় পত্র PDF
জীববিজ্ঞান ১ম পত্র PDF
জীববিজ্ঞান ২য় পত্র PDF
উচ্চতর গণিত ১ম পত্র PDF
উচ্চতর গণিত ২য় পত্র PDF
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি PDF

এখানে দেওয়া ডাউনলোড লিংক কাজ না করলে অথবা ডাউনলোড করতে কোনো সমস্যা হলে আমাদেরকে কমেন্ট করে জানান। আমাদের পোস্ট সম্পর্কে আপনার যে কোনো মতামত কমেন্ট অথবা সরাসরি জানাতে পারেন। আপনাদের প্রত্যেকটি মতামত গুরুটার সাথে দেখা হয়।

📌📌টেলিকিট২৪.কম কোনো ফাইল স্ক্যান বা তৈরী করে না।আমরা যেসব ফাইল শেয়ার করি সেগুলো আগে থেকেই ইন্টারনেটে রয়েছে। আমাদের টিম সেগুলো সংগ্রহ করে আপনাদের জন্য শেয়ার করে। আমাদের ওয়েবসাইটে শেয়ার করা কোনো কন্টেন্ট সম্পর্কে কোনো ব্যাক্তি বা প্রতিষ্ঠানের কোনো প্রকার আপত্তি থাকলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করুন। আমাদের মেইল করার ঠিকানা romanuzzaman@outlook.com


শেষ কথা

সুপ্রিয় বন্ধুরা, আজকে আমি আপনাদের সাথে একাদশ দ্বাদশ শ্রেণীর অক্ষরপত্র প্রকাশনীর সকল বই এর পিডিএফ ডাউনলোড লিংক শেয়ার করেছি। আসা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে এবং উপকারে আসবে। পোস্টটি আপনার কাছে ভালো লেগে থাকলে আপনার বন্ধুদের সাথেও শেয়ার করুন। আমাদের পোস্টগুলো সম্পর্কে নিয়মিত আপডেট পেতে আমাদেরকে ফেসবুকে ফলো করুন।এবং গুগল নিউজে ফলো করুন।

আমাদের সম্পর্কে সব সময় আপডেট থাকতে এবং প্রিমিয়াম ফাইল গুলো ফ্রীতে ডাউনলোড করতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।

আপনার যেকোনো মতামত আমাদেরকে কমেন্ট করে জানান। পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকের মতো এখানেই শেষ করছি, আল্লাহ হাফেজ।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
🚦📌📌টেলিকিট২৪.কম কোনো ফাইল স্ক্যান বা তৈরী করে না।আমরা যেসব ফাইল শেয়ার করি সেগুলো আগে থেকেই ইন্টারনেটে রয়েছে। আমাদের টিম সেগুলো সংগ্রহ করে আপনাদের জন্য শেয়ার করে। আমাদের ওয়েবসাইটে শেয়ার করা কোনো কন্টেন্ট সম্পর্কে কোনো ব্যাক্তি বা প্রতিষ্ঠানের কোনো প্রকার আপত্তি থাকলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করুন। আমাদের মেইল করার ঠিকানা romanuzzaman@outlook.com🔅Follow Us