Class 9 Jibon O Jibika New Textbook 2024 PDF - ৯ম শ্রেণির জীবন ও জীবিকা নতুন পাঠ্যপুস্তক ২০২৪ পিডিএফ

Class Nine Life and Livelihood New Textbook 2024 PDF - নবম শ্রেণির জীবন ও জীবিকা নতুন পাঠ্যপুস্তক ২০২৪ পিডিএফ

সুপ্রিয় পাঠকগণ, আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আসা করি সকলেই আল্লাহর রহমতে অনেক ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

২০২৪ সালের নবম শ্রেণির বইয়ের তালিকা,২০২৪ সালের ৮ম শ্রেণির বই,নবম শ্রেণির বই ২০২৩,নবম দশম শ্রেণীর বই ডাউনলোড pdf ২০২২,২০১২ শিক্ষাবর্ষের নবম ও দশম শ্রেণির পাঠ্যপুস্তক,নবম শ্রেণির বই ২০২২,২০১২ সালের বই pdf,নবম দশম শ্রেণীর বই ২০২৩,২০২৪ সালের নবম শ্রেণির বই pdf,নবম দশম শ্রেণির বইয়ের তালিকা,নবম শ্রেণির মানবিক বিভাগের বইয়ের তালিকা ২০২৩,নবম দশম শ্রেণির বইয়ের তালিকা ২০২৩,নবম শ্রেণির ব্যবসায় শাখার বই তালিকা

আমি ক্রমান্বয়ে আপনাদের সাথে বিভিন্ন ক্লাসের পিডিএফ বই গুলো শেয়ার করে যাচ্ছি।আসা করি এই বই গুলো আপনাদের শিক্ষা জীবনে অনেক উপকারে আসবে।

Telekiit24.com প্রতিনিয়ত আপনাদের নতুন নতুন পিডিএফ বই সহ আরো অনেক নতুন নতুন বিষয়ে আপনাদের জানানো এবং সাহায্য করার চেষ্টা করছি ।প্রতিনিয়ত আমাদের পোস্ট গুলো পেটে telekiit24.com এ নিয়মিত ভিজিট করুন।সব সময় আপডেট থাকতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।এবং গুগল নিউজে ফলো করুন।

সব সময় আপডেট থাকতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে JOIN করুন

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব নবম শ্রেণীর জীবন ও জীবিকা নতুন পাঠ্যপুস্তক ২০২৪ পিডিএফ ফাইল।

এখান থেকে খুব সহজেই বইটি আপনি ডাউনলোড করে আপনার কাছে রাখতে পারবেন অথবা আপনি চাইলে আমাদের ওয়েবসাইটেও বইটি পড়ার ব্যবস্থা আছে এখান থেকেই আপনি বইটি পড়তে পারবেন।

জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড কর্তৃক জাতীয় শিক্ষাক্রম-২০২২ অনুযায়ী প্রণীত এবং ২০২৪ শিক্ষাবর্ষ থেকে নবম শ্রেণির জন্য নির্ধারিত পাঠ্যপুস্তক জীবন ও জীবিকা

জীবন ও জীবিকা সূচিপত্র

  1. আর্থিক ভাবনা - পৃষ্টা - ৭-৩৬
  2. উদ্যোক্তা হিসেবে যাত্রা - পৃষ্টা - ৩৭-৬৫
  3. স্বপ্নের ক্যারিয়ার সাজাই - পৃষ্টা - ৬৬-৯২

বইটি ডাউনলোড করার জন্য ৪০ সেকেন্ড অপেক্ষা করুন। এরপর আপনি ডাউনলোড বাটন পেয়ে যাবেন । ডাউনলোড বাটন আসলে সেখানে ক্লিক করুন। ডাউনলোড বাটনে ক্লিক করলে পিডিএফ বইটি সরাসরি ডাউনলোড হয়ে যাবে। ডাউনলোড করতে সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং পোস্ট সম্পর্কে কমেন্ট করে জানাতে পারেন।

You have to wait 40 seconds.



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
🚦📌📌টেলিকিট২৪.কম কোনো ফাইল স্ক্যান বা তৈরী করে না।আমরা যেসব ফাইল শেয়ার করি সেগুলো আগে থেকেই ইন্টারনেটে রয়েছে। আমাদের টিম সেগুলো সংগ্রহ করে আপনাদের জন্য শেয়ার করে। আমাদের ওয়েবসাইটে শেয়ার করা কোনো কন্টেন্ট সম্পর্কে কোনো ব্যাক্তি বা প্রতিষ্ঠানের কোনো প্রকার আপত্তি থাকলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করুন। আমাদের মেইল করার ঠিকানা romanuzzaman@outlook.com🔅Follow Us