Class 9 Digital Technology New Textbook 2024 PDF - ৯ম শ্রেণির ডিজিটাল প্রযুক্তি নতুন পাঠ্যপুস্তক ২০২৪ পিডিএফ ডাউনলোড

Class Nine Digital Projukti New Textbook 2024 PDF - নবম শ্রেণির ডিজিটাল প্রযুক্তি নতুন পাঠ্যপুস্তক ২০২৪ পিডিএফ

হ্যালো বন্ধুরা, আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই। আশা করি আল্লাহর রহমতে সকলেই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

নবম দশম শ্রেণীর বই ডাউনলোড pdf ২০২৩,২০১২ শিক্ষাবর্ষের নবম ও দশম শ্রেণির পাঠ্যপুস্তক,নবম দশম শ্রেণীর বই ২০২২,২০২৪ সালের নবম শ্রেণির বইয়ের তালিকা,জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড ২০২৩,নবম দশম শ্রেণীর বই ডাউনলোড pdf 2023,২০১৪ শিক্ষাবর্ষের নবম ও দশম শ্রেণির পাঠ্যপুস্তক,নবম দশম শ্রেণীর বাংলা বই,নবম দশম শ্রেণীর বই ডাউনলোড pdf ২০২৩,নবম দশম শ্রেণীর বই ২০২৩,নবম দশম শ্রেণীর বাংলা ব্যাকরণ pdf ২০২২,২০২৩ সালের নবম শ্রেণির বইয়ের তালিকা,নবম দশম শ্রেণীর গাইড বই ডাউনলোড,নবম দশম শ্রেণীর বিজ্ঞান বই ডাউনলোড pdf,২০১২ শিক্ষাবর্ষের নবম ও দশম শ্রেণির পাঠ্যপুস্তক,নবম দশম শ্রেণীর বাংলা বই,৯ম শ্রেণির গণিত বই ২০২৩

আমরা প্রতিদিন আপনাদের সাথে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে বিস্তারিত আলোচনা করে থাকি। পাশাপাশি বিভিন্ন শ্রেণি ও ক্লাসের পাঠ্যবই, এসাইনমেন্ট, গাইড বই, কিতাব, সিলেবাস, সাজেশন, চাকরির বই, চাকরির প্রিপারেশন ইত্যাদি শেয়ার করে থাকি।

বর্তমানে আপনাদের সাথে নবম শ্রেণীর নতুন বই গুলো শেয়ার করছি। আমাদের কাছে নবম শ্রেণী ছাড়াও সকল শ্রেণীর পিডিএফ বই গুলো পেয়ে যাবেন। আজকে আপনাদের সাথে শেয়ার করব নবম শ্রেণীর ডিজিটাল প্রযুক্তি নতুন পাঠ্যপুস্তক ২০২৪ পিডিএফ।

সব সময় আপডেট থাকতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে JOIN করুন

আপনি খুব সহজেই বইটি এখান থেকে ডাউনলোড করতে পারবেন এবং ডাউনলোড ছাড়াও আমাদের ওয়েবসাইটে বইটি পড়ার ব্যবস্থা আছে আপনি চাইলে এখান থেকেও বইটি পড়তে পারবেন।

জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড কর্তৃক জাতীয় শিক্ষাক্রম- ২০২২ অনুযায়ী প্রণীত এবং ২০২৪ শিক্ষাবর্ষ থেকে নবম শ্রেণির জন্য নির্ধারিত পাঠ্যপুস্তক ডিজিটাল প্রযুক্তি

ডিজিটাল প্রযুক্তি সূচিপত্র

  1. ডিজিটাল আগামীর প্রস্তুতি - পৃষ্ঠা নাম্বার - ১ থেকে ২৭
  2. সাইবার ঝুঁকি সম্পর্কে জানি তথ্য নিরাপত্তা নিশ্চিত করে - পৃষ্ঠা নাম্বার - ২৮ থেকে ৭০
  3. নাগরিক সেবায় স্বচ্ছতা ও জবাবদিহিতা - পৃষ্ঠা নাম্বার - ৭১ থেকে ১০১
  4. সমস্যা সমাধানে প্রোগ্রামিং - পৃষ্ঠা নাম্বার - ১০২ থেকে ১৪৫
  5. নেটওয়ার্কের বিভিন্ন স্তরের কাজ - পৃষ্ঠা নাম্বার - ১৪৬ থেকে ১৭৮
  6. ডিজিটাল প্রযুক্তি ও বৈচিত্র - পৃষ্ঠা নাম্বার - ১৭৯ থেকে ১৯২

বইটি ডাউনলোড করার জন্য 40 সেকেন্ড অপেক্ষা করুন। এরপর ডাউনলোড বাটন আসলে সেখানে ক্লিক করুন। ডাউনলোড বাটনে ক্লিক করলেই পিডিএফ বইটি সরাসরি ডাউনলোড হয়ে যাবে। ডাউনলোড করতে সমস্যা হলে বা যে কোন প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। পোস্টটি কেমন লাগলো কমেন্ট করে জানাবেন এবং এরকম আরো নতুন নতুন পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট telekiit24.com নিয়মিত ভিজিট করুন। সব সময় আপডেট থাকতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন। আমাদের সকল পোস্ট সবার আগে পেতে আমাদেরকে google নিউজ এ ফলো করুন।

You have to wait 40 seconds.


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
🚦📌📌টেলিকিট২৪.কম কোনো ফাইল স্ক্যান বা তৈরী করে না।আমরা যেসব ফাইল শেয়ার করি সেগুলো আগে থেকেই ইন্টারনেটে রয়েছে। আমাদের টিম সেগুলো সংগ্রহ করে আপনাদের জন্য শেয়ার করে। আমাদের ওয়েবসাইটে শেয়ার করা কোনো কন্টেন্ট সম্পর্কে কোনো ব্যাক্তি বা প্রতিষ্ঠানের কোনো প্রকার আপত্তি থাকলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করুন। আমাদের মেইল করার ঠিকানা romanuzzaman@outlook.com🔅Follow Us